ওয়াইফাই হ্যাক করুন রুট ছাড়া আপনার এন্ড্রয়েড ফোন এ

সকল নিউজ ফেসবুকে পেতে লাইক দিয়ে ফলো করুন

ওয়াইফাই হ্যাক এখন সাধারণত আমাদের পার্শ্ববর্তী অবস্থায় দেখা যায় অনেক আলোচিত বিষয়। আপনি হয়তবা পছন্দ করবেন অনলাইনে আয় করার সহজ উপায় (২৫০০ শব্দ)। ওয়াইফাই নিরাপত্তা WPS, WPA2PSK ইত্যাদি মত পরিবর্তিত হতে পারে। আজকে আমরা দেখব কিভাবে একটি ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করবেন । হ্যাকাররা উন্নত মানের ওয়াইফাই হ্যাক করার জন্য অনেক ধরণের সরঞ্জাম ব্যবহার করতে পারে, ওয়াইফাইয়ের জন্য এই শীর্ষ হ্যাকিং অ্যাপ্লিকেশনগুলি খুবই উপযোগী। আসুন অ্যান্ড্রয়েডের ওয়াইফাই হ্যাক করার চেষ্টা করি।

ওয়াইফাই হ্যাক করুন সহজেই এই পোস্ট পড়ে

পাসওয়ার্ড হ্যাকিং এপ ডাউনলোড করতে ক্লিক করুন WPS Crack APK এবং পরের স্ক্রিন থেকে Skip Ad এ ক্লিক করলেই ডাউনলোড হয়ে যাবে।

ওয়াইফাই নেটওয়ার্ক ব্যবহার সব অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য সাধারণ, এবং এটি সব অ্যান্ড্রয়েড ফোন এর উপর উপলব্ধ। 2.4 গিগাহার্জ এবং 5 গিগাহার্টজ SHF- এর রেডিও-তরঙ্গ ব্যবহার ওয়াইফাই নেটওয়ার্কে আসলে ইন্টারনেটের বেতার সংযোগের জন্য একটি সহায়ক হাতিয়ার। ওয়াই-ফাই যে কোনও ওয়্যারলেস লোকাল এরিয়া নেটওয়ার্ক (ডব্লিউএলএএন) পণ্য হিসাবেও পরিচিত হতে পারে যা প্রকৃতপক্ষে 80২.11 স্ট্যান্ডার্ড ইনস্টিটিউটের ইলেক্ট্রিকাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (আইইইই)

ওয়াইফাই সিকুরিটির প্রকারভেদ?

# 1 WEP (Word Equation Privacy) বিশ্বের সর্বাধিক জনপ্রিয় এবং এখনও ব্যাপকভাবে ওয়াই-ফাই সিকিউরিটিতে এটি ব্যবহার করে। কিন্তু আপনি এই পাসওয়ার্ড টি সহজেই হ্যাক করতে পারেন এয়ারক্যাক্ট, কালি লিনাক্স থেকে এয়ারমোন টুলগুলি দ্বারা।

# 2 WPA (Wi-Fi সুরক্ষিত প্রবেশাধিকার) WPA WEP সিকিউরিটির একটি উন্নত সংস্করণ। এটা 2003 সালে চালু করা হয়েছে। কিন্তু একটি আমেরিকান হ্যাক WPA নেটওয়ার্ক কীগুলির মাধ্যমে এতে কিছু গুরুত্বপূর্ণ নিরাপত্তা ত্রুটি খুঁজে পাওয়া যায়। এটি হ্যাক করতে সহজ হয় কিছু টা এই কারণে। এমনকি আপনি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনের WPA নিরাপত্তা ব্যবহার করে WiFi পাসওয়ার্ড ক্র্যাক করতে পারেন।

# 3 WPS (WiFi Protected Setup) শেষ কিন্তু অন্তত নয়, এটি কেবল ওয়াই-ফাই অ্যাক্সেস যা হ্যাক করা সহজ নয়। হ্যাঁ! কিছু কিছু ক্ষেত্রে মানুষ তা করতে পারে কিন্তু এর জন্য অত্যন্ত হ্যাকিংয়ের দক্ষতা প্রয়োজন। সুতরাং যদি কেউ WPA 2PSK নিরাপত্তা ব্যবহার করে তবে এটি হ্যাক করতে খুব কঠিন হতে পারে।

ওয়াইফাই হ্যাক পদ্ধতি

পদ্ধতি  1:

WPA2 WPS রাউটার

# 1 । এর হ্যাকিং প্রথমত, যদি আপনার অ্যান্ড্রয়েড ফোন rooted না হয় তবে এটি root এর চেষ্টা করুন এবং নিশ্চিত করুন যে এই ধরনের অ্যান্ড্রয়েড ফোন হাসস ব্রডকম বিসিএম 4329 বা বিসিএম 4330 চিপসেটটি নেক্সাস 7, গ্যালাক্সি এস 1 / এস ২, নেক্সাস 1, এইচটিসি ডিজায়ার এইচডি, ইত্যাদি থেকে ভিন্ন। আপনার ডিভাইসে Rom Environment Presence ব্যবহার করে bcmon অ্যাপ্লিকেশন কাজ করে ব্যবহার করা যেতে পারে।

# 2। তারপর Bcmon ডাউনলোড এবং ইনস্টল করুন, এটি অপরিহার্য কারণ এটি আপনার ব্রডকমম্পিউটারে সিপিতে মনিটর মোডকে সহায়তা করে যা পিন ক্র্যাকিংয়ে সাহায্য করে।

# 3। ইনস্টলেশনের পরে, অ্যাপটি চালান এবং “Monitor Mode” বিকল্পটি চাপুন।

# 4। ডাউনলোড করুন এবং রিভার অ্যাপ ইন্সটল করুন যা WPPS2 পাসফ্রেজটি পুনরুদ্ধারের জন্য WPS পিটিটি ক্র্যাক করতে সহায়তা করে।

# 5। রিভার অ্যাপ্লিকেশন ইনস্টল করার পরে, এটি চালু করুন এবং একটি অন-স্ক্রীন নিশ্চিতকরণ করুন, যা নিশ্চিত করে যে আপনি এটি একটি অবৈধ উদ্দেশ্যে ব্যবহার করছেন না। বেশিরভাগ সময়, আপনি এগিয়ে যাওয়ার জন্য মনিটর মোড যাচাই করতে হবে, এবং এই bcmon আবার খুলতে হবে।

# 6। আপনার সেটিংস যাচাই করুন এবং নিশ্চিত করুন যে আপনি স্বয়ংক্রিয় উন্নত সেটিংস চেক করেছেন “বাক্স। “হ্যাক ওয়াইফাই”

# 7। অবশেষে, শুরুতে আক্রমণ শুরু করে ক্র্যাকিং প্রক্রিয়া শুরু করে, এই চূড়ান্ত পর্যায়ে, সফল হওয়ার জন্য WPS এর ক্র্যাকিংয়ের জন্য এটি 2-10 ঘন্টা লাগতে পারে।

পদ্ধতি ২ঃ

WPS WPA পরীক্ষক (Rooting ছাড়া অ্যানড্রইড মোবাইল থেকে ফাটল ওয়াইফাই) WPS সংযোগ অ্যাপ্লিকেশন সীমিত বৈশিষ্ট্য সঙ্গে শুধুমাত্র WPS রাউটার হ্যাক। তবে এটিকে অ্যান্ড্রয়েড মোবাইল থেকে ওয়াইফাই পাসওয়ার্ড অপ্টিমাইজ করার জন্য একটি উন্নত অ্যাপ্লিকেশন। আপনি এই অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন থেকে আপনার রাউটারের বেতার নিরাপত্তা চেক করতে পারেন। আপনার রাউটার নিরাপদ না হলে এই ওয়াইফাই হ্যাকিং অ্যানড্রয়েড অ্যাপ্লিকেশন সহজেই অ্যান্ড্রয়েড মোবাইল থেকে ওয়াইফাই পাসওয়ার্ড বাইপাস করে এবং অ্যান্ড্রয়েড মোবাইলের সাথে সরাসরি কোনও পাসওয়ার্ড ছাড়াই রাউটারের সাথে সংযোগ স্থাপন করে। এই ওয়াইফাই হ্যাকিং অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন rooted এবং মূলত অ্যান্ড্রয়েড মোবাইল ছাড়া উভয় কাজ করে। তাই আপনি এই অ্যাপ্লিকেশন দিয়ে আপনার অ্যান্ড্রয়েড ফোন rooting ছাড়া আপনার অ্যান্ড্রয়েড ফোন থেকে ওয়াইফাই পাসওয়ার্ড সহজে ক্র্যাক করতে পারেন

 

পদ্ধতি ৩:

WPS সিকিউরিটি APK ব্যবহার করে ক্র্যাক WPS নিরাপত্তা কাজ (আপডেট) এখনো! উপরের চারটি পদ্ধতি অনুসরণ করে আমরা WPS রাউটার ওয়াইফাই অ্যাক্সেস সংক্রান্ত অনেক বার্তা পেয়েছি। তাই হ্যাঁ! আমরা আপনার সাথে এখানে আছে। আমি জানি আপনি সব মানুষ সম্ভবত এই অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন সম্পর্কে শুনেছেন কিন্তু আমার বিশ্বাস কেউ কখনও আপনি এই অ্যাপ্লিকেশন কিভাবে কাজ করে যে শেখানো ছিল? অপেক্ষা কর আমরা খুব শীঘ্রই এটি একটি breif ভিডিও টিউটোরিয়াল যোগ করতে যাচ্ছে! WPS সংযোগ ফ্রি এই উপরের সব অ্যান্ড্রয়েড ব্যবহার করে ওয়াইফাই হ্যাকিং সম্পর্কে, আপনি অবাধে তাদের কোন চেষ্টা করতে পারেন। এই ওয়াইফাই হ্যাকিং (ডাব্লুপিএস / ডব্লুপিএসএসপি / ডাব্লুপিএ) সর্বদা কাজ করছে যেমনটি আমি আগেই পরীক্ষা করেছি এবং এটি আপনাকে আপনার শিকারের পাসওয়ার্ডটি ২017 সালে সহজেই পেতে সহায়তা করবে।

দেখুনঃওয়াইফাই দিয়ে কেরাম বোর্ড খেলবেন যেভাবে

If the post contains copyright contain report by Commenting with proof. I'll delete this in 12h

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *