সেরা কয়েকটি সেলফি ক্যামেরা এপ

সকল নিউজ ফেসবুকে পেতে লাইক দিয়ে ফলো করুন

ব্যবহার করুন সেরা কয়েকটি এন্ড্রয়েড সেলফি এপ

FaceTune

এই অ্যান্ড্রয়েড এবং iOS উভয় ব্যবহারকারীদের জন্য একটি প্রদত্ত অ্যাপ্লিকেশন। আপনার ছবিতে আপনার চেহারা সুন্দর করার জন্য একটি লিপস্টিক, চোখের ছায়া ইত্যাদি প্রয়োগ করতে ইন-অ্যাপ মেকআপ ব্যবহার করতে পারেন। আপনি ব্যাকগ্রাউন্ডটি ব্লার করে নিজের উপরও ফোকাস করতে পারেন।

DownLoad[Face Tune]


Retrica

এই অ্যাপ্লিকেশনটি Android এবং iOS ব্যবহারকারীদের জন্য সবচেয়ে বিখ্যাত এবং শান্ত স্বতন্ত্র অ্যাপ্লিকেশনের একটি। এটি 100 টির বেশি ফিল্টার রয়েছে যা রিয়েল-টাইম ফিল্টার, বিপরীতমুখী ইত্যাদির অন্তর্ভুক্ত। এটির নিজস্ব স্ট্যাম্প রয়েছে যা আপনি আপনার ছবিটি সাজিয়ে দিতে পারেন। আপনি এর Collage বৈশিষ্ট্য ব্যবহার করে একটি Collage তৈরি করতে পারেন। এছাড়াও, তার অন্তর্নির্মিত সময় অনুদান ব্যবহারকারী বিভিন্ন pose এর মধ্যে ছবি ক্লিক করতে অনুমতি দেয়।

DownLoad[Retrica]


Selfie Cam

এই অ্যাপ্লিকেশন Snapchat দ্বারা অনুপ্রাণিত হয়। আপনি অ্যানিমেশন, স্টিকার সহ আপনার ফটোগুলি সজ্জিত করতে পারেন। আপনি এই অ্যাপ্লিকেশনে শুধুমাত্র ক্যামেরাতে হাসি দিয়ে ছবিগুলি ক্লিক করতে পারেন, যদি আপনার ডিভাইসের মুখ সনাক্তকরণ বৈশিষ্ট্য থাকে, তাহলে আপনি একটি ভাল অঙ্গবিন্যাস এর মধ্যে ছবি ক্লিক করতে পারবেন।

DownLoad[Selfie Cam]


You Cam Perfect

স্টিকার, কাট আউট প্রভৃতির বৈশিষ্ট্যগুলির সাহায্যে আপনার ফটোটি কাস্টমাইজ করে আকর্ষণীয় ছবি তোলাতে এটি সর্বোত্তম অ্যাপ্লিকেশন। অন্যান্য কিছু বৈশিষ্ট্যগুলি: স্ক্রিন টিনের, পাতলা মুখ, মসৃণ টিস্যু ইত্যাদি অন্তর্ভুক্ত। এই অ্যাপটি একটি উচ্চ কার্যকারিতা প্রদান করে !

DownLoad:[YouCam]

If the post contains copyright contain report by Commenting with proof. I'll delete this in 12h

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *